bangla panu golpo কলকাতা পানু গল্প

bangla panu golpo
bangla panu golpo

আমার নাম অরুপ।বর্তমানে bangla panu golpo একটা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছি।সেই কলেজ লাইফ থেকে আমার একজনের সাথে ভালোবাসার সম্পর্ক ছিলো। তার নাম সুপ্রিয়া। 

আমরা একইসাথে কলেজে পড়তাম। শুধু তাই না ছোটবেলা থেকেই আমরা একই পাড়ায় থাকতাম।স্কুলজীবন থেকেই একে অপরকে পছন্দ করলেও কলেজে ঢোকার কিছুদিন পরেই আমরা একে অপরকে ভালোবাসার কথা বলি। 

এরপর থেকেই আমাদের সেই মধুর জীবন শুরু হল।আমরা একে অপরকে এতো ভালোবাসতাম যে অনেকের মধ্যেই আমাদেরকে নিয়ে ঈর্ষা কাজ করতো।  bangla panu golpo

যদিও আমরা এসব কিছুর দিকেই নজর দিতাম না। রিলেশনের প্রায় তিন মাস পরেই আমরা ফিজিক্যাল হই। ওর বাসা বা আমার বাসা যখন যার বাসা খালি পেতাম আমরা চলে যেতাম। 

এভাবে আমরা প্রায়ই মিলিত হতাম মাসে একবার হলেও।এই সুখের যেন কোন শেষ নেই। দেখতে ও স্বভাবে মোটামুটি ভালো হবার কলেজ শেষ হবার পর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকেই ওর বিয়ের প্রস্তাব আসা শুরু করে। 

এদিকে আমরা সমবয়সি হবার কারণে আমাদের বিয়েও তাড়াতাড়ি হবার সম্ভাবনা ছিলো না।সুপ্রিয়ারা ছিলো দুই বোন। ছোট বোনের নাম ছিলো সুদীপ্তা। 

ওর ছোটবোনের সাথেও আমার ভালোই সম্পর্ক ছিলো। আমরা অনেক হাসি-তামাশাও করতাম মাঝে মাঝে। সুদীপ্তার বডি ফিগার ছিল আরো ভালো। 

যদিও বোনের চাইতে কিছু বছর ছোট কিন্তু সবকিছু একদম ভরাট। দুধ থেকে শুরু করে পাছা। ওর বোনের থেকে প্রায় দ্বিগুণ সবকিছু।  bangla panu golpo

কোনদিন সেভাবে দেখিনি যদিও।এদিকে ছোট এক বোন থাকার কারণে আর ওদের বাবার আর্থিক অবস্থা ভালো না হবার কার‍ণে ওরা সুপ্রিয়াকে বিয়ে দেবার জন্য উঠেপড়ে লেগেছিল।

 

bangla panu golpo
bangla panu golpo

যদিও সুপ্রিয়া আমাকে প্রায়ই বলতো ও আমাকে ছাড়া আর কাউকেই বিয়ে করবে না। এদিকে বিশ্ববিদ্যালয়ে বছর ঘুরতেই হঠাৎ দেখি সুপ্রিয়ার আচরণে কিছু পরিবর্তন লক্ষ করলাম। 

আর আমার সাথে দেখা করে না, দেখা করার কথা বললেও এড়িয়ে যেতে লাগলো। এমনকি আস্তে আস্তে ফেসবুকেও কথা বলা কমিয়ে দিলো।

এভাবেই প্রথমে একদিন, পরে তিনদিন এরপর সপ্তাহে একদিন করে আস্তে আস্তে কথা কমতেই থাকলো। এরপর একদমই বন্ধ। 

হঠাৎ একদিন আমাকে ফোন দিয়ে বললো যে আমার সাথে আর থাকতে চায় না। একটা অনেক ভাল নাকি প্রস্তাব এসেছে।বাসা থেকেও চাপ দিচ্ছে আর তার নিজেরও নাকি পছন্দ হয়েছে। 

ছেলে বিজনেসম্যান আবার নিজের গাড়িও আছে। আমাকে ভুলে যেতে বলল যেমনটা সব প্রেমিকাই তার বেকার প্রেমিককে বলে। 

আমি এটা শোনার পর তো কাঁপতে লাগলাম।অনেক অনুনয় বিনয় করার পরেও শুনলো না। চলে গেলো যে গেলই। আর এদিকে আস্তে আস্তে আমি পাগল হতে শুরু করলাম।  bangla panu golpo

ধীরে ধীরে ভালোবাসার জায়গাটা ঘৃণা নিয়ে নিতে লাগল।পাড়ায় মাঝে মাঝে দেখতাম হবু জামাইয়ের সাথে গাড়ি করে নামতো। এসব দেখেই একদিন ঠিক করলাম ওকে আবার চুদবো। 

এবার সুযোগের অপেক্ষায় থাকলাম। তক্কেতক্কে থাকতাম কবে ওর বাসা খালি পাওয়া যায়। একদিন পেয়েই গেলাম। 

এক বান্ধবীর মারফত শুনলাম ওর বাবা-মা গ্রামের বাড়িতে যাচ্ছে। ও একা থাকবে। ভাবলাম এটাই সুযোগ কিছু করতে হবে।সেদিন রাতেই ওর বাড়িতে ঢুকবো চিন্তা করলাম। 

এর আগেই চুরি করে ঢুকেছি ওর বাড়িতে সম্পর্ক থাকার সময়।কাজেই এটা কিছু নতুন ভাবনা না। সন্ধ্যার দিকেই বাসা বলে দিলাম যে আজকে হিমেলের বাসায় থাকব কারণ পরীক্ষা আসছে। 

বলেই রাতের খাবার শেষ করে বাসার থেকে বের হয়ে গেলাম। এরপর শুধুই গভীর রাত হবার অপেক্ষা।রাত ১২টা বাজতেই ধীরে ধীরে সব নিশ্চুপ।  bangla panu golpo

আমি ওদের বাসার পাশেই গাছের পাশেই লুকিয়ে আছি। মশার কামড়ও এখন আর গায়ে লাগছে না সেক্সের নেশা এমনি এক নেশা। এবার কাজের পালা। 

আস্তে আস্তে পাচিল টপকে ওদের বাড়ির উঠানে ঢুকে পড়ি।ওদের বাড়ির ভিতরের গেটের লক বাইরে থেকে কিভাবে খোলা যায় সেটাও আগেই শিখিয়ে দিয়েছিল। 

অনেকবার এই কাজ করেছিও। অনেকদিন পর সেই কলা যে আবার ব্যবহার করবো তাইবা কে জানতো? খুবই সন্তর্পণে বাইরে থেকে গেটটা খুললাম। 


bangla panu golpo
bangla panu golpo

আবার ঢুকেই গেটা লাগিয়ে দিলাম যাতে বাইরের থেকে আবার কোন উৎপাত না আসে। পা টিপে টিপে রুমের দিকে যাচ্ছি। দরজার ফাক দিয়ে দেখলাম ঘুমুচ্ছে নাকি জেগে আছে। 

দেখি যে একদম ঘুমে একেবারে কাদা।ব্যাস এই সুযোগ আর ছাড়ে কে। আস্তে আস্তে রুমে ঢুকে দরজা লাগিয়ে দিলাম যাতে কোন কারণে বের না হতে পারে। 

চাদের আলো জানলা দিয়ে রুমে পড়ছে। উপরে ফ্যান ঘুরছে আর সালোয়ার কামিজ পড়ে ঘুমুচ্ছে। অন্যদিকে মুখ করে ঘুমুনোতে পাছার দিকেই চোখ গেলো।  bangla panu golpo

এতোদিন পর ভরাট পাছা দেখে বিশ্বাসই হতে চাইলো না। হবু জামাই নিশ্চয় এর উপরে কাজ করে করে এই অবস্থায় এনেছে। এই পোদঁ দেখেই আমার ধোন বাবাজী একদম গরম হয়ে গেল। 

রডের মত খাড়া হয়ে একদম ফুসছে। ধীরে ধীরে বিছানার উপর চলে গেলাম। কিভাবে শুরু করবো তাই ভাবছি। 

ঘুম ভেঙে গেলেই সর্বনাশ চিন্তা করলাম ধীরে ধীরে সেক্স জাগাতে হবে শরীরে যাতে ঘুম থেকে উঠলেও অন্য কিছুর করার কথা চিন্তা না করতে পারে।

এবার প্রথমে শুরু করলাম পাছা থেকে। সারা শরীরের গন্ধ নিতে লাগলাম। এরপর পাজামার উপর দিয়েই পাছায় মুখ দিলাম। আহ! সেই গন্ধ। 


bangla panu golpo
bangla panu golpo

আস্তে আস্তে আমার হাত পাজামার ফিতায় চলে গেলো।ফিতা খুলে দিলাম। ঘুম দেখি তাও ভাঙে নি। ওর শরিরের উপর দিয়ে হাত বুলানো শুরু করলাম। 

ঘুমের মধ্যেই দেখতে পারছি যে সেক্স জাগছে।কানে, ঘাড়ে আস্তে কামড় দিতে থাকলাম। আর আমার ধোনটা পাছার খাজে গুজে দিতে থাকলাম।  bangla panu golpo

ঘুমের মধ্যেই আস্তে আস্তে পাজামাটা নিচে খুলে দিতে থাকলাম আস্তে আস্তে পুরো পাজামাটাই খুলে একদম নিচের দিক উলঙ্গ করে দিলাম আর আমার সামনে তখন আলিবাবার গুপ্তধন। 

আর দেরি না করেই পাছার খাজে আমার ধোনটা ভরে দিলাম। এবার আমারও সেক্স দেখতে দেখতে পারদের মত উঠে গেল। এবার আর কোনকিছুরই তোয়াক্কা না করে দুধদুটো টিপা শুরু করলাম।

দেখি যে সুপ্রিয়াও আমাকে ঘুমের মধ্যে পেছন থেকে ধাক্কা দেয়া শুরু করলো। ভাবলাম এবার ঠিক আছে ঘুমের মধ্যে হলেও খেলা ঠিক রেখেছে হয়তো ওর হবু জামাই ভেবেই। 

আমার ধোনটা কিন্তু একদম পাছার কাছে গুদের ভিতরে ঢুকার রাস্তা খুজছে। ওর গুদও দেখছি ভিজে একদম জবজবে অবস্থা।

এবার যেই মুখ ঘুরিয়ে চুমু খেতে যাবো চাদের আলোয় মুখের দিকে চোখ পড়লো, একি সর্বনেশে কান্ড! এতো সুপ্রিয়া না, ওর ছোট বোন সুদীপ্তা। 

এটা দেখে একেবারে পাথর হয়ে গেলাম। একদিকে ন্যাংটো হয়ে পাছার খাজে ধোন ঢুকিয়ে বসে আছি আর এদিকে এই! না পারছি ছাড়তে না পারছি উঠতে।  bangla panu golpo

বহু কষ্টে ভাবলাম উঠেই যাবো এমন সময় সুদীপ্তা গাঢ় একটা চুমু দিলো আমায়। আর কানে কানে বলে উঠলো, ভেবো না এতকিছু। আমার স্বপ্নে তো তুমিই ছিলে সবসময়।

আজকে বাস্তবেই হোক সবকিছু। এই বলে আরো গভীর একটা চুমু দিলো। আমি কি বলবো ভেবে পাচ্ছিলাম না। চুমু শেষ হবার পরেই বললাম, ওসব কি বলছো সুদীপ্তা তোমাকে ও নজরে আমি দেখিই নি। 

bangla panu golpo
bangla panu golpo

তখন বলল, যদি নাই দেখো আমার গলা শুনার পরেও তোমার ধোন কেন ছোট হচ্ছে না। আমিও তখন খেয়াল করলাম ছোট তো হয়নি বরং আরো শক্ত হয়ে গেছে।

সুদীপ্তা বলল, তোমাকে আগের থেকেই চাইতাম। আজকে বড়দি চলে যাওয়াতে ভাগ্যিস তোমাকে পেলাম। 

পরীক্ষার কারণে শেষ সময়ে আমার বদলে বড়দি যায় আর আমিই থেকে যাই কিন্তু জানতাম না যে তোমার এই মতলব ছিল।  bangla panu golpo

এটা বলেই আমাকে পাগলের মত চুমু দিতে থাকে আর বলতে থাকে, বড়দিকে আমি আগে থেকেই তোমার কারণে হিংসা করতাম। কেন তুমি বড়দির হলে। 

চাইতাম তুমি যাতে আমারই হও। তোমার এই শক্ত কাঠের শরীরে আমার মুখ ঘষে নিজেকে উত্তপ্ত করতে ইচ্ছা করে।এটা শোনার পর আর থাকতে পারলাম না। 

সুদিপ্তাকে আমার দিকে টেনে আনলাম। উপরের জামাটা খুলে একদম উলঙ্গ করে দিলাম। এরপর শুরু করলাম আমার অত্যাচার। jessica shabnam bangla choti golpo

ওর বড় বড় মাই তে আমার মুখ দিলাম। চুষে চুষে খেয়ে ফেলতে লাগলাম সব। আহ! আহ! অরুপদা! ওকে আমার কাছে টেনে আমার বুকের সাথে পিষে ফেলতে লাগলাম।

এরপর সেই মুহূর্ত! ওকে নিচে দে ফিট করলাম। ও নিজেই আস্তে আস্তে ধোনটা গুদে ভরে নিতে লাগলো, তোমার ধনের জন্যই আমি নিজেকে এতোদিন কুমারী রেখেছি। 

এতো ছেলে কাউকেই পাত্তা দেইনি। এবার শুধু তুমিই আমার গুদ ফাটাবে। আমাকে তোমার ধোন দিয়ে রক্তাক্ত করে নারী বানিয়ে দাও অরুপদা। bangla panu golpo

এসব শুনে এক ঝটকায় ভিতরে ঢুকিয়ে দিলাম আমার ধোনটা। কট করে কি জানি একটা শব্দ হলো। বুঝলাম ওর পর্দা আমিই ফাটালাম। 

এরপর আস্তে আস্তে জোরে ঢুকানো শুরু করলাম। সুদিপ্তাকে চুমু খাচ্ছি আর ধোনটাকে জোরে জোরে ঢুকাচ্ছি।আহ! অরুপদা আহ এতো মজা দিচ্ছ কিভাবে।


bangla panu golpo
bangla panu golpo

আমাকে জোরে জোরে ধরে চিল্লাছে।এতো জোরে যে পাশে বাসা থাকলে নিশ্চয় কেউ শুনে ফেলতো। চারিদিকে আমাদের চোদনের শব্দ। 

এই ফ্যানের মধ্যেও দুজনেই ঘেমে গিয়েছিম তাও চোদন থামছে না।এবার সুদীপ্তা আমার উপরে উঠে গেলো। সুদীপ্তা একদম ওর দিদির মত না।  bangla panu golpo

সুপ্রিয়া ছিলো ঠান্ডা আর এতো দেখছি আগুনের হলকা। আমার ধোনটা নিজের গুদের মধ্যে ঢুকে অনেক জোরে জোরে লাফাতে লাগলো আর বলতে লাগলো, অরুপদা তুমিই সেরা। 

কি মজা দিচ্ছো আমাকে। তোমার এই ধনের সারাজীবন কেনা দাসী হয়ে থাকতে চাই। এবার আমিও বলতে শুরু করলাম, তোর মতো মাগী আছি জানলে কি আর তোর বোনের সাথে শুতাম রে। 

তোকেই সারাজীবন আমার করে রাখতাম রে। নে এবার চোদ।বলেই পাছায় জোরে জোরে থাপ্পড় মারতে লাগলাম। আমার বুকে নিজের হাত রেখে জোরে জোরে গুদটা দিয়ে ধোনের উপর নিচ করতে থাকল।

ওর শীৎকারে আর থাকতে পারলাম না আর। নিচে ফেলে আরো জোরে ঠাপ দিলাম।আমাকে জড়িয়ে ধরে একদম আঁচড়ে কামড়ে শেষ করে দিল। 

এভাবে ২০ মিনিট আরো ঠাপালাম। ওর গুদ দিয়ে আমার ধোনকে সেই জোরে জোরে কামড় দিচ্ছে। সেই কচি গুদের কামড়ে আর থাকতে পারলাম না। bangla panu golpo

ওর গুদের ভিতরেই আমার মাল ঢাললাম। শরীরে আর শক্তি অবশিষ্ট নেই। সুদিপ্তাকে বুকে জড়িয়ে নিয়েই দুজনেই ঘুমে তলিয়ে গেলাম।

Post a Comment (0)
Previous Post Next Post