কাকা ভাতিজী চুদাচুদির গল্প kaka vatiji choti

কাকা ভাতিজী চুদাচুদির গল্প আমার বয়স তখন ১৭ । দুপুরে আমার কাকার বাসায় গেছি, গিয়ে দেখি কাকী বাসায় নেই। কাকার বয়স ৩৪। লম্বা এবং দেহধারী লোক। শ্যামলা দেখতে ভাল। 

উনি একটা মুভি দেখছিলেন আমিও উনার সাথে দেখতে বসলাম। মুভির মাঝে সেক্সুয়াল বেপার শুরু হয়ে গেল। 

দেখে আমার সেক্স উঠে গেল একটু। আমি বিছানায় বসে ছিলাম কাকা আমার পিছনে শুয়ে ছিল। আমার পাছায় শক্ত কিছু কি যেন লাগল। বাংলা চটি গল্প কাকা

বুঝতে পারলাম কাকা তার ধোন আমার পাছায় লাগিইয়েছে। আমার শরীর শিহরণ পেল, আমি কাকার পাশে শুয়ে পরলাম। 

কাকা তার বিশাল শরীর দিয়ে আমাকে জোরায় ধরল। উনার ধোন আমার পাছায় লাগছিল আমি বুঝতে পারলাম বিরাত বরো ধোন টা কাকার দেহ যেমন শক্ত ধোন টা মনে হল তার চেয়ে বেশি শক্ত লোহার মত। 

উনি আমার দুধ টিপ্তে শুরু করলেন। আমি বললাম, কাকা কি করছেন। উনি বললেন, একটু আদর মামনি। আমাকে পুরা নেংটা করে নিজেও নেংটা হলেন। 

ওমা কি বড় আর মোটা উনার ধোন।আমি ভয় পেয়ে গেলাম। উনি আমায় বিছানায় শুয়ায় দিয়ে দু পা ফাক করে আমার ভুদায় চুমু দিলেন। কাকা ভাতিজী চুদার গল্প

তারপর আমার গুটি গুটি দুধ দুটো চুষতে লাগ্লেন। আমি মজায় মজায় পাগল হতে লাগ্লাম। কাকু আমার ঠোট চুষতে লাগলো, আমি কাকার সাথে ঠোট চুষায় সামিল হোলাম। 

তারপর কাকা আমার ভুদা চুষা শুরু করল, এবার আমার আমার দেহ একে বেকে উঠতে লাগল। কাক উনার ধোন আমার মুখে এনে বলল, একটু চুষে দাও মামনি।


kaka vatiji choti

আমি অনার বিশাল ধোন টা দু হাত দিয়ে ধোরে মাথায় চুমু দিলাম, তারপর মুখে নিয়ে চুষতে লাগ্লাম্‌ । ধোন টা বড় বলে মুখে সব ধুকল না।

কিছুখন চুষার পর কাকা আমাকে বিছানায় চিত করে শোয়ালেন।দু পা ফাক করে তার বিশাল ধোন আমার ভুদায় ছেট করে এক চাপে অরধেক ধোন ধুকায় দিল।

আমি উরে মাআআআআআআআআআআআ বলে চিৎকার করে উঠলাম। কাকা বললেন, বেথা লাগছে মামনি। আমি বললাম, ছেরে দেন কাকা মরে গেলাম। vatiji ke chodar golpo

কাকা আমার ঘার মুখ দিয়ে চুমু দিতে লাগ্লেন।একটু আরাম পেলাম। আমার ঠোট চুষতে চুষতে আরেক চাপ দিয়ে পুরা ধোন ধুকায় দিলেন। 

ঠোট চুষতে ছিলেন বলে চিত"কার করতে পারলাম না বেথায় আমার মরার জ। তারপর কাকা পাছা দুলিয়ে চুদা শুরু করলেন। 

আমার মায়ের ব্যাপক গনধর্ষণ কাহিনি dhorshon choti golpo

আমি আআআআআউউউউউউউউউউউউউউউউ করতে লাগলাম... উনি উনার বিশাল দেহ দিয়ে আমাকে ঠাপিয়ে বললেন... মাননি তোমার কচি ভুদা চুদে মজা লাগছে খুব তোমার কেমন লাহছে। 

আমি বললাম // ভাল কাকা...... উনার ঠাপ এ আমার দেহ দুলতে লাগলো। ৫-৬ মিনিত পর আমি মাল ছেরে দিলাম... কাকা বললো তোমার হয়ে গেল মামণি । 

পিছলা হয়ায় কাকা আরও জোরে জোরে থাপ দিতে লাগল। আমার মাজা ভাংগা ঠাপ .........। আমি আআআআআআআআআআআ উউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউ করতে লাগ্লাম... আমার আবার বের হয়ে গেলো। kaka vatiji chuda chudi golpo

আর ১০ মিনিট পর কাকা ধোন বের করলেন। আমার দুধের উপর তার মাল ধেলে দিলেন। 

তারপর গোসল করে কাপর পরলাম... কাকার কোলে শুয়ে গল্প করলাম অনেক সময় আমার ভুদা আর তলপেট বেথা হয়ে গেছিলো... এরপর আবার কাকার সাথে কবে কিরকম খেল্লাম পরে বলবো।

Post a Comment (0)
Previous Post Next Post